ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৪

প্রিন্ট

বিএনপির ১২ নেতাকর্মী আটক

বিএনপির ১২ নেতাকর্মী আটক
জার্নাল ডেস্ক

সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশকে সামনে রেখে ধড়পাক শুরু হয়েছে। এরই মধ্যে সিলেটের তিন উপজেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে সাড়ে ৮টায় বিভিন্ন উপজেলায় ২৪ সেপ্টেম্বর নগরের রেজিস্ট্রারি মাঠের বিভাগীয় সমাবেশকে সামনে রেখে একযোগে প্রচারপত্র বিলি করার সময় তাদের আটক করা হয়।

জকিগঞ্জ উপজেলা সদর থেকে আটকরা হলেন-উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মাসুক আহমদ, ছাত্রদল নেতা রাশেদ আহমদ, জাকির আহমদ ও তারেক আহমদ।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের বিএনপি ও অঙ্গসংগঠনের ৫ নেতাকর্মীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

গোলাপগঞ্জ থেকে আটকরা হলেন- উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নোমান উদ্দিন মুরাদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের মিজান এ তথ্য নিশ্চিত করেন।

ফেঞ্চুগঞ্জ থেকে আটক হন- উপজেলা যুবদল নেতা মাওলানা বাহাউদ্দিন, যুবদল নেতা শামীম আহমদ ও চঞ্চল হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদি হাসান রাফি। ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বদরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, আটকরা বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামি। লিফলেট বিতরণকালে তাদের আটক করা হয়েছে।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ ১২ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীদের আটকের খবর আসছে। এই গণগ্রেফতারের মাধ্যমে নেতাকর্মীদের মধ্যে আতংক ছড়ানো হচ্ছে। যাতে সমাবেশে লোক সমাগম বন্ধ করা যায়। কিন্তু কোনো ষড়যন্ত্রই সফল হবেনা। সব জুলুম-নিপীড়ন ও গণগ্রেপ্তারের উপেক্ষা করে রেজিস্ট্রারি মাঠে নতুন ইতিহাস সৃষ্টি হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত