ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

যৌন কেলেঙ্কারিতে নিষেধাজ্ঞার মুখে ভারতের ক্রিকেটার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৪

যৌন কেলেঙ্কারিতে নিষেধাজ্ঞার মুখে ভারতের ক্রিকেটার

টিম হোটেলে নারী কর্মীদের সঙ্গে খারাপ আচরণের কারণে তাৎক্ষণিকভাবে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে ভারতের অনুর্ধ্ব-২৩ দলের দুই ক্রিকেটার কুলদ্বীপ যাদব ও লক্ষয় থারেজাক।

দিল্লীর বড় দলের হয়ে একটি লিস্ট ‘এ’ ম্যাচ খেলে ফেলেছেন ব্যাটসম্যান থারেজা। সে ম্যাচে ফিফটিও করেছিলেন তিনি। অন্যদিকে ইশান্ত শর্মা অনুপস্থিত থাকায় পেসার কুলদ্বীপ পাঞ্জাবের বিপক্ষে দিল্লীর পরবর্তী ম্যাচে মাঠে নামার অপেক্ষায় ছিলেন।

কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনায় এখন দুজনকেই পাঠিয়ে দেয়া হয়েছে বাড়িতে, তাদের জন্য অপেক্ষা করছে বড় নিষেধাজ্ঞা। তবে যৌন কেলেঙ্কারির বিষয় হলেও, হোটেল কর্তৃপক্ষ কোনো মামলা বা থানায় অভিযোগ করেনি। পরিস্থিতি সামাল দিতে ডিডিসিএ এর পরিচালক সঞ্জয় ভর্দোয়াজ চলে গিয়েছে কলকাতায়।

ডিডিসিএ এর এক কর্মকর্তা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে বলেন, ‘সঞ্জয় ভর্দোয়াজ কলকাতা চলে গেছে। সে দুই ছেলে (কুলদ্বীপ ও লক্ষয়) বেঙ্গলের বিপক্ষে ম্যাচে খেলছে না। দলের নিয়মকানুন ভঙ্গ করায় তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। আমরা শুনেছি যে, অভিযুক্ত দুই ছেলে হোটেলের নারী কর্মীদের কক্ষের দরজায় নক করেছে বেশ কয়েকবার। যা কি না সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।’

তিনি আরও বলেন, ‘সৌভাগ্যবশত কোনো পুলিশ কেস হয়নি এ ব্যাপারে। তবে দিল্লীর পক্ষ থেকে হোটেল কর্তৃপক্ষের কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া হবে।’

  • সর্বশেষ
  • পঠিত