ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রাকিটিচের একমাত্র গোলে শীর্ষে ফিরল বার্সা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ জুন ২০২০, ০৬:৫২

রাকিটিচের একমাত্র গোলে শীর্ষে ফিরল বার্সা

অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে লা লিগার ম্যাচে মঙ্গলবার রাতে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। এ জয়ের মধ্য দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে বার্সেলোনা।

চলতি মৌসুমে দুইবার পেতে হয়েছে হারের স্বাদ। শঙ্কা জেগেছিল আবারও অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে পয়েন্ট হারানোর। বার্সেলোনার হয়ে একমাত্র গোলটি করেন ইভান রাকিটিচ।

গোলশূন্য থেকেই শেষ হয় প্রথমার্ধের খেলা। বলের দখলে বার্সেলোনা অনেক এগিয়ে থাকলেও দুই দলই গোলের সুযোগ পায়। বিলবাওয়ের উইলিয়াম সবচেয়ে সহজ সুযোগটি হাতছাড়া করেন। লেংলে ও পিকেকে ফাঁকি দিয়েও শট নেন পোস্টের বাইরে। বার্সেলোনার হয়ে গোলের ভালো সুযোগ হাতছাড়া করেন মেসি–সুয়ারেজ দুজনই।

দ্বিতীয়ার্ধেও সেই চিরচেনা ফুটবল খেলার চেষ্টায় ছিল বার্সেলোনা। বল দখলে রেখে আক্রমণে ওঠার প্রচেষ্টা। অধিকাংশ সময় বিলবাওয়ের সীমানাতেই বল ছিল। কিন্তু গোল পাওয়া হয়ে উঠেনি। অবশেষে খেলার ৭১তম মিনিটে মেসির কাছ থেকে বল পেয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন খানিক আগে মাঠে নামা রাকিতিচ। এক বছরের বেশি সময় পর জালের দেখা পেলেন ক্রোয়াট এই মিডফিল্ডার।

এ জয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল কাতালানরা। ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে তারা। ৩০ ম্যাচ খেলে ৬৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত