ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শিরোপার আরো কাছে লিভারপুল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ জুন ২০২০, ১৫:৫২

শিরোপার আরো কাছে লিভারপুল

ক্রিস্টাল প্যালেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লিগে শিরোপার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে লিভারপুল। এ্যানফিল্ডের দর্শকশুন্য স্টেডিয়ামে ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ড ও মোহাম্মদ সালাহর গোলে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক লিভারপুল। বিরতির পর আরো দুই গোল করেন ফ্যাবিনহো ও সাদিও মানে।

ম্যাচ শেষে ক্লপ বলেছেন, ‘মনে কর আজ যদি স্টেডিয়াম পরিপূর্ণ থাকতো তবে সকলেই পুরো পরিস্থিতি এখানে বসেই উপভোগ করতে পারতো। আমাদের জন্য বিষয়টা দুর্দান্ত উপভোগ্য হতো। আজ আমরা দুর্দান্ত খেলেছি। কাউন্টার এ্যাটাক থেকে এতটা চাপে আমরা আগে কোন দলকে ফেলতে পারিনি। খেলোয়াড়রা আজ সবদিক থেকে আগ্রাসী ছিল।’

রোববার মার্সিসাইড ডার্বিতে এভারটনের সাথে গোলশুন্য ড্র করার পর শিরোপা প্রত্যাশী লিভারপুল যেন নড়েচড়ে বসে। যার পুরোটাই কালকের ম্যাচে দেখা গেছে। ২৩ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে আলেক্সান্দার-আর্নল্ড গোল করে ইউনাইটেডকে এগিয়ে দেন। ৪৪ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন সালাহ। ফ্যাবিনহোর লফটেড পাসে মৌসুমের ২১তম গোল করেন এই মিশরীয় তারকা। ৫৫ মিনিটে ৩০ গজ দুর থেকে শক্তিশালী শটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন ফ্যাবিনহো। ৬৯ মিনিটে মানের গোলে সিটির থেকে লিভারপুলের ২৩ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধান নিশ্চিত হয়।

  • সর্বশেষ
  • পঠিত