ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১২ আগস্ট ২০২০, ১৮:৩৪

প্রিন্ট

শুরুর আগেই আইপিএলে করোনার থাবা

শুরুর আগেই আইপিএলে করোনার থাবা
স্পোর্টস ডেস্ক

করোনা আক্রান্ত হলেন রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক। আজ তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আইপিএলের জন্য আগামী সপ্তাহেই আরব আমিরাতে উড়ে যাওয়ার কথা সব দলের ক্রিকেটারদের। তার আগে মুম্বাইয়ে একত্রিত হওয়ার কথা ছিল রাজস্থান রয়্যালস দলের ক্রিকেটারদের। তার আগে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়েছিল। ফিল্ডিং কোচের করোনা আক্রান্তের খবরের পর উদ্বিগ্ন রাজস্থান রয়্যালসের ফ্যানেরা।

নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছেন দিশান্ত। পাশাপাশি টুইট করেছে রাজস্থান রয়্যালসও। প্রসঙ্গ, তার সঙ্গে গত ১০ দিনে যাদের সাক্ষাৎ হয়েছিল, তাদের করোনা পরীক্ষা করাতে অনুরোধ করেছেন ইয়াগনিক। আপাতত ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকবেন রাজস্থান রয়্যালসের কোচ। তবে দিশান্ত ছাড়া অন্য কারোর শরীরে করোনা ভাইরাস মেলেনি। এর আগে দলের উইকেটকিপার হিসেবে খেলেছেন দিশান্ত। বর্তমানে তিনি ফিল্ডিং কোচ।

ভারতীয় বোর্ডের স্বাস্থ্যবিধি অনুযায়ী, দু'বার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে, তবেই প্রশিক্ষণ শিবিরে প্রবেশ করতে পারবেন কোনও ক্রিকেটার বা সাপোর্ট স্টাফ।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হতে চলেছে আইপিএলের ১৩ তম সংস্করণ। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। গত সোমবারই টুর্নামেন্ট সংক্রান্ত সরকারি ছাড়পত্র হাতে পেয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সোমবার আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানান, কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে সংযুক্ত আরব আমিরাতে আইপিএল সরিয়ে নিয়ে যাওয়ার লিখিত ছাড়পত্র পাওয়া গিয়েছে। পাশাপাশি ১৮ আগস্টের মধ্যেই হয়তো আইপিএলের নতুন স্পন্সরের নাম ঘোষণা করে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত