ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ইউএস ওপেনে করোনার হানা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২০, ১৯:১০

ইউএস ওপেনে করোনার হানা

করোনার ছোবল যেন থামছেই না। স্বাস্থ্যবিধি মেনেও করোনার হানা থেকে রেহাই পাওয়া যাচ্ছে না। ক্রিকেট থেকে ফুটবল তারপর ব্যাডমিন্টনেও হানা দিচ্ছে করোনা। সর্বশেষ ইউএস ওপেন শুরুর ঠিক আগেরদিনেই করোনার ছোবল টের পেল যুক্তরাষ্ট্র টেনিস অ্যাসোসিয়েশন।

আজ গ্র্যান্ড স্ল্যাম শুরুর ঠিক আগে কোভিড ১৯-এ আক্রান্ত হলেন ফরাসি প্লেয়ার বেনোইট পেয়ার। যুক্তরাষ্ট্র টেনিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পরিচয় জানানো না হলেও একজন প্লেয়ারের কোভিডে আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়েছে। ইউএসটিএ এক বিবৃতিতে এও জানিয়েছে যে, কোভিড আক্রান্ত প্লেয়ারটি টুর্নামেন্ট থেকে ইতিমধ্যেই নাম প্রত্যাহার করে নিয়েছেন। একইসঙ্গে প্লেয়ারটি উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে তারা।

তবে যুক্তরাষ্টের গণমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী টুর্নামেন্টের ১৭তম বাছাই ফ্রান্সের বেনোইট পেয়ার করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার পোল্যান্ডের প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে প্রথম রাউন্ডে মুখোমুখি হওয়ার কথা ছিল তার। বেনোইটের পরিবর্তে মূলপর্বে খেলার সুযোগ মিলে গেল র‍্যাংকিংয়ে ১৪৯ নম্বর স্পেনের মার্সেল গ্র্যানোলার্সের। মঙ্গলবার প্রথম রাউন্ডে পোল্যান্ডের প্রতিদ্বন্দ্বী কামিল ম্যাক্সাকের মুখোমখি হবেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত