ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৪

প্রিন্ট

দুর্দান্ত জয়ে বছর শুরু ম্যান সিটির

দুর্দান্ত জয়ে বছর শুরু ম্যান সিটির
স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার লিগের সর্বশেষ মৌসুমে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের কাছে দুইবারের দেখাতেই হেরে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচেই এই দলটির বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় দিয়ে শুভ সূচনা করলো পেপ গার্দিওলার শিষ্যরা।

সোমবার রাতে উলভারহ্যাম্পটনের মাঠে এদিন প্রথমার্ধে দুই গোল, এরপর শেষ মুহূর্তে আরও এক গোল। এভাবেই সহজ দিয়ে নতুন মৌসুম শুরু করে ম্যানসিটি। দলের হয়ে গোল করেন কেভিন ডি ব্রুইনা, ফিল ফোডেন ও গাব্রিয়েল জেসুস। অপরদিকে উলভারহ্যাম্পটনের হয়ে একমাত্র গোলটি করেন রাউল হিমেনেস।

প্রথমার্ধে হয় এই দুই গোলই। দ্বিতীয়ার্ধে ফিরেও আক্রমণের ধারা বজায় রাখে সিটিজেনরা। তবে গোল আর হচ্ছিল না। উল্টো ৭৮ মিনিটের সময় রাউল হিমিনেজের গোলে ব্যবধান কমায় ওলভস। তবে এতে কোনো লাভ হয়নি। অতিরিক্ত যোগ করা সময়ের পঞ্চম মিনিটে লক্ষ্যভেদ করে দলকে দারুণ এক জয় এনে দেন গ্যাব্রিয়েল জেসুস।

এই জয়ের ফলে ২১ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় অবস্থানে রয়েছে ম্যানসিটি। ২ ম্যাচ কম খেলা লিভারপুল ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটি ২১ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট সংগ্রহ করেছে।

আরো পড়ুন: শালকের জালে বায়ার্নের ৮ গোল

আরো পড়ুন: মারামারিতে জড়ানোয় নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড (ভিডিও)

আরো পড়ুন: গনসালেসকে চড় মারতে চেয়েছিল নেইমার

আরো পড়ুন: বাফুফে নির্বাচন থেকে সরে গেলেন বাদল রায়

আরো পড়ুন: বাফুফের নির্বাচনে লড়বেন যারা

বাংলাদেশ জার্নাল/এনআর/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত