ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ আপডেট : ৩১ মিনিট আগে English

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৮

প্রিন্ট

মুদির দোকানি সাকিব!

মুদির দোকানি সাকিব!
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান মানেই ভক্তদের জন্য চমক। বিভিন্ন সময় বিভিন্ন বেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন তিনি। আবারো নতুন চেহারায় সামনে এসেছেন টাইগার অলরাউন্ডার, যেখানে তাকে দেখে দ্বিধাদ্বন্দ্বে পড়েছেন অনেকেই।

ফেসবুকে একটি ছবি আপলোড করেছেন এক সময়ের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ছবিতে দেখা যাচ্ছে তার আশেপাশে বিভিন্ন বস্তা রাখা। তিনি একজন দোকানদার। আজ সাকিবের ভেরিফাইড পেজে এই ছবিটি আপলোড করা হয়। ছবিতে হাসছেন তিনি, ছোট টেবিলে কী যেন লিখছেন। আর টেবিলের পাশেই রয়েছে আরেকটি টুল যেখানে রাখা আছে বিভিন্ন ডাল, চাল ও শস্য। হাতে বিভিন্ন রঙের পাথর বসানো আংটিগুলো চোখে পড়বে যে কারো। দেখে মনে হচ্ছে পুরোদস্তুর মহাজন বনে গেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

ছবির ক্যাপশনে খুশির ইমোজি ব্যবহার করেছেন সাকিব। তবে অন্য কিছু না বলায় মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন ভক্তরা। আরিফ রুবেল নামে একজন লিখেছেন -ভাই সুরমাটা জমে নাই, আরেকটু জমবে।

রিফাত এমিল নামের এক ভক্ত মন্তব্য করেছেন, পুরনো আড়তদার এমন একটা ভাব আসছে। পাশে রেডিও দেয়াতে আরো ভালো হইছে। সম্ভবত কোনো বিজ্ঞাপনের কাজ।

হ্যামলেট সরকার নামের আরেক ভক্ত সাকিবের প্রতি ভালোবাসা জানিয়ে লিখেছেন, বস্তা, সাজানো নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী, ক্যাশ বাক্স, লুঙ্গি, ফতুয়া, আঙুলে বড় পাথরের আংটি, ঘরি... পুরাই গ্রামের সেই মহাজন.. মহাজনের জন্য ভালোবাসা...।

মায়া আকতার নামে একজন লিখেছেন, আমি প্রথমে ভেবেছিলাম পেয়াজের দর দাম দেখে সাকিব ভাই পেয়াজের আড়তদার হয়ে গেলেন!

আগামী ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন সাকিব। সেদিন থেকেই সবধরণের ক্রিকেট খেলতে পারবেন তিনি। বাইশ গজে ফেরার লক্ষ্যে এরইমধ্যে বিকেএসপিতে অনুশীলন শুরু করেছেন এই অলরাউন্ডার। যদিও অন্য ধরণের এই ছবির রহস্য হয়তো খোলাসা করতে পারবেন তিনিই।

আরো পড়ুন: করপোরেট লিগ আয়োজনের ভাবনায় বিসিবি

আরো পড়ুন: বিসিবির তোপে নড়েচড়ে বসেছে শ্রীলঙ্কা

আরো পড়ুন: লঙ্কান বোর্ডের শর্ত মেনে সফরে যাওয়া সম্ভব নয়: পাপন

আরো পড়ুন: নাসিরের সঙ্গে কে এই লাস্যময়ী নারী?

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত