ঢাকা, সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১৮:০৫

প্রিন্ট

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো

স্পোর্টস ডেস্ক

২০ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’এর প্রধান পৃষ্ঠপোষক বা টাইটেল স্পন্সর হিসেবে থাকছে লাভেলো আইসক্রিম। পাশাপাশি সহযোগিতায় বা পাওয়ার্ড বাই থাকছে ওয়ালটন। এছাড়া সিরিজটির টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং এর দায়িত্ব পালন করছে বিজ্ঞাপনি সংস্থা-মাত্রা।

এছাড়া সিরিজ ভিত্তিক চুক্তিতে ব্যান টেক এর কাছে বিসিবি বিক্রি করেছে টিভি সত্ত্ব।টিম স্পন্সর হিসেবে পেয়েছে বেক্সিমকো এবং কিট (জার্সি) পার্টনার হিসেবে পেয়েছে আকাশ ডিটিএইচকে।

শনিবার ধানমন্ডিস্থ বিজিবি ব্যাংকোয়েট হলে এক সংবাদ সম্মেলনে ঘোষনা করা হয়েছে টাইটেল স্পন্সরশিপের নাম। এসময় বিসিবির মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস ও সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, লাভেলো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ একরামুল হক, ওয়ালটনের নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম এবং মাত্রার পক্ষ থেকে সানাউল আরেফিন উপস্থিত ছিলেন।

টাইটেল স্পন্সরশিপ ঘোষণা অনুষ্ঠানে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‌'লাভেলো ২০১৫ সালের পর আবার আমাদের সঙ্গে এসেছে। ওয়ালটন সবসময় আমাদের সঙ্গে আছে। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে সবসময় ওয়ালটনকে আমাদের পাশে পাচ্ছি।'

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত