ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বুলবুলকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিসিবির পোস্টে ইমরুলের ছবি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪০

বুলবুলকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিসিবির পোস্টে ইমরুলের ছবি

বাংলাদেশের ক্রিকেটে অনবদ্য এক নাম- আমিনুল ইসলাম বুলবুল। তিনি বাংলাদেশ ক্রিকেটের প্রতিচ্ছবি। যাদের হাত ধরে বাংলাদেশের ক্রিকেট আজ এই পর্যায়ে এসেছে, তাদের মধ্যে তিনিও একজন। তিনি বাংলাদেশের প্রথম টেস্ট সেঞ্চুরিয়ান। সেটাও আবার দেশের প্রথম টেস্টে, ভারতের বিপক্ষে করেছিলেন। আজ এই ক্রিকেট তারকার ৫৩তম জন্মদিন।

দেশের প্রথম এই টেস্ট সেঞ্চুরিয়ানকে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অফিসিয়াল সোশ্যাল সাইট অ্যাকাউন্টে বুলবুলের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বিসিবির পক্ষ থেকে লেখা হয়েছে, 'তিনি বাংলাদেশের প্রথম টেস্ট সেঞ্চুরিয়ান, যা ২০০০ সালের নভেম্বরে ভারতের বিপক্ষে দেশের প্রথম টেস্ট ছিল। যা দেশের প্রথম টেস্টে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর। শুভ জন্মদিন আমিনুল ইসলাম বুলবুল।'

কিন্তু জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফেসবুক পেজ। বুলবুলকে শুভেচ্ছা জানাতে গিয়ে জাতীয় দলের আরেক ওপেনার ইমরুল কায়েসকে ছবি পোস্ট করে তারা। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল হাস্যরসের সৃষ্টি হয়। সেই পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছিল। কিছুক্ষণ পর ভুল বুঝতে পেরে বিসিবির পক্ষ থেকে পোস্টটি মুছে আমিনুল ইসলাম বুলবুলের ছবিযুক্ত নতুন পোস্ট দেওয়া হয়।

মজার ব্যাপার হলো, আমিনুল ইসলাম বুলবুল স্বয়ং বিসিবির ভুল পোস্টের স্ক্রিনশটটি শেয়ার করে ইমরুল কায়েসকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত