ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে

চট্টগ্রামের অনুশীলনে সাকিব

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৪ মে ২০২২, ১১:৪৬

চট্টগ্রামের অনুশীলনে সাকিব
ক্রীড়া ডেস্ক

করোনা আক্রান্ত হওয়ার পর শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে খেলবে কি খেলবে না তা নিয়ে নানা জল্পনা কল্পনার পর অবশেষে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার সকাল ১০টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রবেশ করেন সাকিব এবং সোয়া ১০টার দিকে অনুশীলন শুরু করেন তিনি। নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং অনুশীলন করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এদিকে রাত পোহালেই শুরু হবে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে বাংলাদেশের সব লাইমলাইট ছিলো সাকিবের দিকে। তিনি কি খেলবেন নাকি খেলবেন না এমন প্রশ্নই ক্রিকেট ভক্তদের মনে ছিলো এতদিন ধরে।

জানা গেছে, শেষ দিনের অনুশীলনে কোচ টিম ম্যানেজমেন্ট থেকে শুরু করে সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে সাকিব। এমনকি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও উপস্থিত রয়েছেন সশরীরে।

প্রসঙ্গত, ডিপিএল খেলেই পরিবারের কাছে যুক্তরাষ্ট্র ফিরে যান সাকিব। গত সোমবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর কোভিড প্রটোকল অনুযায়ী গত মঙ্গলবার তার করোনা টেস্ট করা হয়। সেখানেই পজিটিভ হন তিনি। করোনা আক্রান্ত হওয়ায় চট্টগ্রাম টেস্টের দলে সাকিবকে পাওয়া যাবে কি না তা নিয়ে অনিশ্চয়তা ছিলো। তবে সেই অনিশ্চয়তা কিছুটা হলেও কেটে যায় শুক্রবার দুপুরেই। জানা গিয়েছিলো, করোনা থেকে সেরে উঠেছেন সাকিব।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত