ঢাকা, শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ১২:৫৬

প্রিন্ট

ওমানের বিপক্ষে ৬টি ম্যাচ খেলবে বাংলাদেশ

ওমানের বিপক্ষে ৬টি ম্যাচ খেলবে বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক

আগামী বছর জুনে ঢাকায় অনুষ্ঠিত হবে জুনিয়র এশিয়া কাপ। আর তার প্রস্তুতি হিসেবে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ দল ওমান যুব দলের সাথে ঢাকায় ৬টি প্রস্তুতি ম্যাচ খেলবে।

বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি আবদুর রশিদ শিকদার জানিয়েছন, ওমানের যুব দলটি এখন পাকিস্তান সফর করছে। সেখানেও তারা প্রস্তুতি ম্যাচ খেলছে। ইতিমধ্যে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে একটিতে ৪-০ গোলে হেরেছে এবং অন্যটি ২-২ গোলে ড্র করেছে। ওমানের এই দলটিও আগামী বছর জুনিয়র এশিয়া কাপে খেলবে।

পাকিস্তান থেকেই ওমানের যুবারা ঢাকায় আসবে সোমবার। মাওলানা ভাসানী স্টেডিয়ামে দুই দেশের যুবাদের প্রথম ম্যাচ হবে ৮ অক্টোবর বিকেলে সাড়ে ৪ টায়। অন্য ৫ ম্যাচ অনুষ্ঠিত হবে ৯, ১১, ১২, ১৪ ও ১৫ অক্টোবর।

আগামী বছর জুনে জুনিয়র এশিয়া কাপের আয়োজক হওয়ার পরই অনূর্ধ্ব-২১ দল গঠনের জন্য উম্মুক্ত ট্রায়ালের আয়োজন করে ফেডারেশন। সেখান থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে গত ১৮ আগস্ট ক্যাম্প শুরু করা হয়।

ঢাকায় অনুষ্ঠিতব্য জুনিয়র এশিয়া কাপে খেলবে ৮ দেশ। গতবারের চ্যাম্পিয়ন রানার্সআপ ও স্বাগতিক বাংলাদেশ খেলবে সরাসরি। তার আগে এ টুর্নামেন্টের বাছাই পর্ব হবে আগামী ১৪ থেকে ২২ ডিসেম্বর হংকংয়ে। সেখান থেকে আসবে বাকি দলগুলো।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত