ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১৭:৫৪

প্রিন্ট

বাংলাদেশকে ১০০ ভাগ সহযোগিতা করবো: গাঙ্গুলী

বাংলাদেশকে ১০০ ভাগ সহযোগিতা করবো: গাঙ্গুলী
স্পোর্টস ডেস্ক

সম্প্রতি বিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। এখনো দায়িত্ব না নিলেও বাংলাদেশকে সহযোগিতা করার কথা জানিয়েছেন গাঙ্গুলি।

সৌরভ বিসিসিআইয়ের প্রধান হওয়ার পর বাংলাদেশের ক্রিকেট মহলের উচ্ছ্বাস কেন? এটা আবার কোনো প্রশ্ন হলো? বাড়তি বাড়াবাড়ি তো থাকবেই—সৌরভ যে বাঙালি। তার গোটা ক্যারিয়ারে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা যখন নিজেদের প্রিয় ক্রিকেটারের নাম বলেছেন, তখন একটা জায়গা সৌরভের জন্য বরাদ্দ থাকত

সৌরভ নিজেও বারবার বলেছেন, ঢাকায় খেলতে এলে তার নাকি কখনোই মনে হতো না যে তিনি বিদেশে খেলতে এসেছেন। সুতরাং সৌরভের বিসিসিআই প্রধান হওয়া যেন অনেকের কাছে এ দেশেরই কারও সাফল্য। এটা নিয়ে উচ্ছ্বাসটাও তাই কলকাতার চেয়ে কম নয় এখানে।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অফিসে (সিএবি) নিজ কক্ষে সৌরভ বললেন বিসিসিআই প্রধান হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে সম্পর্কের ব্যাপারটি নিয়ে। বিসিবি সভাপতির অভিনন্দন-বার্তা পেয়েছেন, সেটা তিনি নিজেই জানালেন।

সহযোগিতার বিষয়ে সৌরভ বললেন, ‘১০০ বার বাংলাদেশকে সহযোগিতা করব। বাংলাদেশকে সহযোগিতা না করলে আর কাকে করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি। কিছুদিন পরেই তো এখানে টেস্ট ম্যাচ খেলতে আসছে বাংলাদেশ। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা হবে।’

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত