ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মার্টিনেজকে নিয়ে বার্সা-সিটির টানাটানি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৮:১০

মার্টিনেজকে নিয়ে বার্সা-সিটির টানাটানি

দারুণ সময় কাটাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লওতারো মার্টিনেস। ইন্টার মিলানের পাশাপাশি জাতীয় দলের জার্সিতে মেসির সঙ্গে বেঁধেছেন কার্যকরী জুটি। মাঠে নামলেই গোল করার পাশাপাশি যোগানদাতা হিসেবেও ভূমিকা রাখা শুরু করেছেন। এখন নতুন মৌসুম সামনে রেখে বড় বড় দলগুলো মার্টিনেসকে দলে ভেড়াতে যোগাযোগ শুরু করেছে। ফলে দলবদলে তার দামটাও ক্রমশ বাড়ছে। লওতারোকে কিনতে হলে এখন যে কোনো দলকে ১১১ মিলিয়ন বা ১ কোটি ইউরো খরচ করতে হবে।

২২ বছর বয়সী এ ফরোয়ার্ডকে দলে নেয়ার যুদ্ধে নামছে বিশ্বের সবচেয়ে ধনী ক্লাবগুলো। অনেকদিন আগে থেকে লা আলবাসিলেস্তে ফরোয়ার্ডের দিকে নজর রাখছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে লুই সুয়ারেজের বদলী হিসেবে মার্তিনেসকেই ভেবে রেখেছেন অনেকে।

সেই সঙ্গে ইন্টারমিলানের এ তারকার দিকে হাত বাড়িয়ে দিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিও। ব্রিটিশ গণমাধ্যমগুলো বলছে, কোচ পেপ গার্দিওলা ইতিমধ্যে ম্যানসিটির কর্মকর্তাদের অনুরোধ করেছেন শীতকালীন দলবদলে মার্তিনেসকে দলে ভেড়াতে।

১১ কোটি ইউরো দাম উঠেছে ঠিকই। কিন্তু ইন্টার মিলান তাদের সেরা ফরোয়ার্ডকে ছাড়বে কিনা তা নিয়ে সংশয় আছে। কারণ নেরাজ্জুরিরাও ইতোমধ্যে তার সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে আলোচনা করছে। গত মৌসুমে মাত্র আড়াই কোটি ইউরোতে ইন্টার মিলানে গিয়েছিলেন এ আর্জেন্টাইন।

  • সর্বশেষ
  • পঠিত