ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৫

গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০

গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই বংশের মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় মারাত্মক আহত হয়েছেন- শের আলী চৌধুরী (৩৫), জলিল চৌধুরী (২৫), ভাষান চৌধুরী (৪৫), ভুল চৌধুরী (২৫), শাহীন চৌধুরী (২০), ইছা চৌধুরী (২২), আজিজুল শেখ (৩৫), হেকমত শেখ (৫৫), কেরামত শেখ (৪৫), সিহাব শেখ (৩২), টিটু শেখ (৩৫), কল্পনা বেগম (৩৪) ও রাসেল শেখকে (২২) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার বৌলতলী তদন্ত কেন্দ্রের এসআই মো. সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বনগ্রাম পূর্বপাড়ায় চৌধুরী বংশের জায়গার ওপর দিয়ে একটি রাস্তা নেয়ার চেষ্টা করে আসছিলেন শেখ বংশের লোকজন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।

এর জের ধরে শুক্রবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ৩০জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে মারাত্মক আহত ১৩ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এলাকার পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত