ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

দীপিকার মাথার দাম ৫ কোটি!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৫:৩৬

দীপিকার মাথার দাম ৫ কোটি!

‘পদ্মাবতী’ ছবির সূত্রে তৈরি হওয়া বিতর্ক এমন পর্যায়ে পৌঁছেছে যে, খোদ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও নির্মাতা সঞ্জয়লীলা বানসালির মাথা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। শুনে অবাক লাগলেও সত্যিই। ভারতের উত্তর প্রদেশের সংগঠন ‘ক্ষত্রিয় সমাজ’ একটি ঘোষণা দিয়েছে। সেটা হচ্ছে, দীপিকা ও সঞ্জয়লীলার শিরশ্ছেদ করতে পারলে ৫ কোটি রূপি উপহার দেবেন তারা।

এই ঘোষণার পর থেকেই দীপিকা ও সঞ্জয়লীলার নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে ভারতীয় পুলিশ। এমনকি তাদের বাড়ির সামনে পুলিশের বিশেষ টিম বসানো হয়েছে। একটি ছবির মুক্তি নিয়ে এমন লঙ্কাকাণ্ড বিরল বলা চলে।

এর আগে ‘পদ্মাবতী’ ছবি মুক্তি পেলে দীপিকার নাক কেটে ফেলার হুমকি দিয়েছে রাজপুতের কার্নি সেনারা। আরেকটি সংগঠন দীপিকাকে পঙ্গু করে দেয়ারও হুমকি দিয়েছে। এছাড়া পোস্টার পুড়িয়ে ফেলা, সিনেমা হলে ভাঙচুর, নির্মাণের সময় শুটিং সেটে হামলা, নির্মাতাকে মারধরের মতো ঘটনাও ঘটেছে ‘পদ্মাবতী’কে ঘিরে।

একটাই কারণ, ‘পদ্মাবতী’ ছবিতে নাকি ইতিহাসকে বিকৃত করা হয়েছে। রানী পদ্মাবতীর সঙ্গে আলাউদ্দিন খিলজির ঘনিষ্ঠ সম্পর্ক দেখানো হয়েছে। এসব কারণে ওই অঞ্চলের মানুষদের ভাবাবেগে আঘাত লাগবে বলে তাদের দাবি। তবে নির্মাতা সঞ্জয়লীলা বানসালি বারবার বলেছেন যে, তার ছবিতে এমন কিছু নেই। তিনি অনেক যত্ন ও পরিশ্রম করে ছবিটি নির্মাণ করেছেন।

প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘পদ্মাবতী’ ছবির। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং প্রমুখ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত