ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

তোয়ালে পরে টিভি অনুষ্ঠানে অভিনেত্রী!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৮, ১৪:২৩

তোয়ালে পরে টিভি অনুষ্ঠানে অভিনেত্রী!

ব্যতিক্রমী পোশাক পরার জন্য প্রায়শই অভিনেতা-অভিনেত্রীরা আলোচিত-সমালোচিত হন। তবে সেটা পোশাক বটে। কিন্তু এমন কি কখনও শুনেছেন যে, তোয়ালে পরেই অনুষ্ঠানে হাজির অভিনেত্রী? এবার সেই ইতিহাসও রচনা করে ফেললেন এক হলিউড অভিনেত্রী।

এই অভিনেত্রীর নাম জেনা ফিশার। টিভি সিরিজের এই তারকা সম্প্রতি অংশ নিয়েছেন জিমি কিমেলের অনুষ্ঠান ‘জিমি কিমেল লাইভ’-এ। আর সেখানেই তিনি হাজির হন একটি সাদা তোয়ালে পরে।

জানা গেছে, সম্প্রতি প্রচার শুরু হয়েছে জেনা ফিশার অভিনীত টিভি শো ‘স্প্লিটিং আপ টুগেদার’। এর প্রচারণা করতেই তিনি জিমি কিমেলের অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন। তখন জেনার পরনে ছিলো নীল রঙের একটি জিনসের প্যান্ট ও গায়ে জড়ানো সাদা তোয়ালে।

তবে তোয়ালে পরে আসার পেছনে একটি মজার কারণও রয়েছে। জেনা জানান, তিনি একটি গাউন পরেই আসতে চেয়েছেন। মঞ্চে ওঠার আগেই তার গাউনের জিপার নষ্ট হয়ে যায়। কোনোভাবেই সেটা ঠিক করা যাচ্ছিলো না বিধায় বাধ্য হয়ে তোয়ালে পরেই মঞ্চে আসেন।

এদিকে জেনা ফিশারের এমন কাণ্ড নিয়ে এরই মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। অর্থাৎ তিনি সফল। এই তোয়ালে কাণ্ড দিয়ে তিনি এবং তার অনুষ্ঠান ‘স্প্লিটিং আপ টুগেদার’-এর দারুণ প্রচারণা পেয়ে গেলেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত