ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

আগ্রাসী সিয়ামের সঙ্গে আতঙ্কিত পূজা!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৫:৪০

আগ্রাসী সিয়ামের সঙ্গে আতঙ্কিত পূজা!

সাধারণ এক যুবকের মতো পরনে শার্ট ও জিন্স, তবে হাতে রয়েছে একটি রামদা, আগ্রাসী ভঙ্গিমায় তাকানো, এমনই রূপে দেখা দিয়েছেন সিয়াম আহমেদ। ‘পোড়ামন ২’ ছবির নতুন এবং শেষ পোস্টারেই তাকে এমনভাবে দেখা গেছে।

সোমবার (২১ মে) প্রকাশ হয়েছে তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবির নতুন পোস্টার। এতে শুধু সিয়াম নন, তার সঙ্গে ছিলেন নায়িকা পূজা চেরিও। তবে তার চেহারায় ফুটে উঠেছে আতঙ্ক। এছাড়া ছবির অন্যতম চরিত্রে অভিনয় করা সাঈদ বাবুকেও ভিলেন লুকে দেখা গেছে নতুন এই পোস্টারে।

এই পর্যন্ত ‘পোড়ামন ২’ ছবির বেশ কয়েকটি পোস্টার, একটি টিজার ও একটি গান প্রকাশ হয়েছে। বলাই বাহুল্য, প্রত্যেকটি জিনিসই দারুণ আলোচিত হয়েছে। যার ফলে দর্শকমনেও ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। তাছাড়া এই ছবির মাধ্যমে ছোট পর্দার তারকা সিয়ামের বড় পর্দায় অভিষেক হতে চলেছে। শুধু তাই নয়, পরিচালক রায়হান রাফির ক্ষেত্রেও এটাই তার প্রথম সিনেমা।

‘পোড়ামন ২’ মূলত জাকি হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল। সেই ছবিতে অভিনয় করেন সাইমন ও মাহি। ছবিটির তুমুল দর্শকপ্রিয়তা ও সাফল্যের সুবাদেই এই সিক্যুয়েল নির্মাণ করা হয়েছে।

‘পোড়ামন ২’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়া আরো অভিনয় করেছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী, সাঈদ বাবু ও রেবেকা প্রমুখ। আসন্ন রোজার ঈদে ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত