ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মাহতিমের প্রথম মৌলিক গান প্রকাশ (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৭:৩১  
আপডেট :
 ২০ জুন ২০১৮, ১৭:৫৫

মাহতিমের প্রথম মৌলিক গান প্রকাশ (ভিডিও)

সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে সম্প্রতি পরিচিতি পেয়েছেন তরুণ গায়ক মাহতিম শাকিব। কয়েকটি কালজয়ী গানের কভার করে তিনি রাতারাতি পরিচিতি পান। তার গলা ও গায়কীর প্রশংসায় মাতে সবাই। এবার প্রকাশ্যে এসেছে মাহতিমের প্রথম মৌলিক গান।

গানের শিরোনাম ‘বুকের বাঁ পাশে’। লিখেছেন আলোচিত গীতিকার সোমেশ্বর অলি। সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। মঙ্গলবার (১৯ জুন) সিডি চয়েস ড্রামা নামক চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়।

এটা মূলত ‘বুকের বাঁ পাশে’ শীর্ষক টেলিফিল্মের গান। টেলিফিল্মটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। মঙ্গলবার এনটিভিতে টেলিফিল্মটি প্রচার হয়।

গানটি প্রসঙ্গে সুরকার ও সংগীত পরিচালক সাজিদ সরকার বলেছেন, আমার সুর করা গান তেমন কেউ পুরোপুরি ঠিকভাবে গাইতে পারেন না। কিন্তু মাহতিম পেরেছে। ওর গলা এবং গায়কী সত্যিই দারুণ। আশা করি ওর ভবিষ্যত আলোকিত হবে।

অন্যদিকে মাহতিম শাকিব বলেছেন, নিজের প্রথম গান। তাই অনেক উচ্ছ্বসিত। গানটির কথা, সুর, মিউজিক সবই অসাধারণ। আবার যেই টেলিফিল্মে এটা ব্যবহৃত হয়েছে, সেটাও সুন্দর। সবমিলে দর্শক-শ্রোতাদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি।

উপভোগ করুন মাহতিমের কণ্ঠে ‘বুকের বাঁ পাশে’:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত