ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

আসছে ‘নাকাব’, যাচ্ছে ‘পাষাণ’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৫  
আপডেট :
 ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩২

আসছে ‘নাকাব’, যাচ্ছে ‘পাষাণ’

দুই বাংলার সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি ‘নাকাব’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। রাজিব বিশ্বাস পরিচালিত এ ছবিটি আমদানির মাধ্যমে এদেশে মুক্তি দেয়া হবে। বিনিময়ে কলকাতা যাচ্ছে সৈকত নাসির পরিচালিত, বিদ্যা সিনহা মীম অভিনীত দেশীয় ছবি ‘পাষাণ’।

নাকাব ছবির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, আগামী ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তির সম্ভাবনা রয়েছে নাকাবের।

জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান বলেন, ‘ছবিটি আমদানির জন্য তথ্য মন্ত্রণালয়ে আগেই আবেদন করা হয়েছে। আশা করছি দু-এক দিনের মধ্যেই অনুমোদন পাব। ৭ সেপ্টেম্বর ছবিটি আমদানি করে ১০ অথবা ১১ সেপ্টেম্বর সেন্সরে জমা দেয়া হবে।’

তিনি আরো বলেন, নাকাব যেহেতু নতুন ছবি, সেহেতু আগে কলকাতায় মুক্তি পেলে পাইরেসি হওয়ার ভয় আছে। এ কারণেই দুই দেশ চাই একসঙ্গে ছবিটি মুক্তি পাক। আর সেভাবেই নাকাবের প্রযোজনা প্রতিষ্ঠান ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) সঙ্গে কথা হয়েছে।’

অন্যদিকে নাকাব ছবির বিনিময়ে জাজ মাল্টিমিডিয়া তাদের পাষাণ ছবিটি রপ্তানি করছে। নাকাব ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। বাংলাদেশের ছবি পাষাণে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা ওম ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত