ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

নির্বাচন যথা সময়ে হবে: মেনন

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ০২ নভেম্বর ২০১৮, ১৮:০৪

নির্বাচন যথা সময়ে হবে: মেনন

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টি’র সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, সংলাপ চলবে নির্বাচনও যথা সময়ে অনুষ্ঠিত হবে। শুক্রবার বিকালে গাইবান্ধার সাঘাটা -ফুলছড়ি উপজেলা ওয়ার্কাস পার্টির আয়োজিত বোনারপাড়া কাজী আজহার আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, সংলাপে বেশ কিছু অগ্রগতি হয়েছে। সভা সমাবেশ অতীতে যেমন বাধা ছিল না এখনও নাই এবং থাকবেও না। বিদেশিরা এলেও নির্বাচন শুরু করতে পারবো, নির্বাচনের জন্য সমতল ভূমি বা লেভেল প্লেইংফিল্ড নিশ্চিত করার সব ব্যবস্থাই হয়েছে। সুতারাং এখন আর নির্বাচন থেকে দূরে থাকার অবকাশ নেই। তাই স্বাভাবিকভাবে আমারাও আশা করি বিএনপি ও ঐক্যফ্রট নির্বাচনে অংশ নিবে। উৎসব মুখর পরিবেশেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে চলেছে। যা বর্তমানে প্রয়োজন সেটা হলো সততা প্রতিষ্ঠা। উন্নয়নের পাশাপাশি ধনী ও গরীবদের মধ্যে ক্রমবর্ধমান আয় বৈষম্য, ধন বৈষম্য কমিয়ে আনতে হবে। দুর্নীতিকে কঠোর হস্তে দমন করতে হবে। বন্ধ করতে হবে সাম্প্রদায়িকতার বিস্তার ও জঙ্গিবাদী কঠোরতা।

উপজেলা ওয়ার্কাস পার্টির সম্পাদক মিলন কান্তি সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক, জাতীয় কৃষক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গোলাপ, দীপংকর সাহা দিপু, বেলা রানী, বিরেন সরকার মিন্টু, প্রণব চৌধুরী খোকন,মোছাদ্দেক আহম্মেদ বুলবুল, এমএ মতিন মোল্লা, মাসুদুর রহমান মাসুদ, রেজাউল করিম, অধ্যাপক মতিয়ার রহমান,আলমগীর হোসেন প্রমূখ।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত