ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

'মেসির স্বজনপ্রীতির কারণেই আর্জেন্টিনার এই অবস্থা'

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৭:০২

'মেসির স্বজনপ্রীতির কারণেই আর্জেন্টিনার এই অবস্থা'

রাশিয়া বিশ্বকাপে নিজেদের বাজে পারফরম্যান্সে সমালোচনার তীরে বিধ্বস্ত লিওনেল মেসি তথা পুরো আর্জেন্টিনার দল। অনেকেই আর্জেন্টিনার এই অবস্থার জন্য দায়ী করছে আলবেলিস্তেদের প্রাণভোমরা মেসিকে।

দেশটির অভিজ্ঞ এক সাংবাদিক ফার্নান্দো নিয়েমব্রো। তিনি তো এখনই মেসিকে অবসরে পাঠানোর কথা ভাবছেন। কারণ তার মতে, মেসির অত্যধিক প্রভাবের কারণেই আর্জেন্টিনার এখন এই দুরবস্থা কারণ তার স্বজনপ্রীতির কারণেই যোগ্য খেলোয়াড়রা মাঠে নামার সুযোগ পায় না। এটিই ডুবিয়েছে আর্জেন্টিনাদের।

আর্জেন্টিনার সাম্প্রতিক অবস্থা নিয়ে কথা বলতে গিয়ে নিয়েমব্রো বলেন, ‘মেসি এই আর্জেন্টাইন দল পরিচালনা করে, যেনো তিনিই দলের কোচ। তার সিদ্ধান্ত মোতাবেক তার বন্ধুরাই খেলবে জাতীয় দলে এবং তার বন্ধুদের খেলানোর ফলও পেয়েছেন আর্জেন্টিনা। এই কারণেই একটি প্রাণহীন দলে পরিণত হয়েছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার এই সাংবাদিক আরো জানায়, মেসি যদি আবারও দল থেকে অবসর নেয়, তাতে আর্জেন্টিনার কোন ক্ষতি হবে না। মেসিকে নিয়ে বিরক্তির পর তিনি বিরক্তি প্রকাশ করেছেন মাসচেরানো ও কোচ হোর্হে সাম্পাওলির প্রতিও। তিনি বলেন, ‘সাম্পাওলি ও মাশ্চেরানো যথেষ্ট সুযোগ পেয়েছে। পরিকল্পনাহীন ফুটবল আর চাই না। আর বড় সত্যি হচ্ছে মেসি একবার আর্জেন্টিনা দল থেকে অবসর নিয়েছে এবং সে যদি পুনরায় এমন সিদ্ধান্ত নেয় তাতে দলের কোনো ক্ষতি হবে না।'

  • সর্বশেষ
  • পঠিত