ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

গোল পাওয়ায় স্বস্তি রোনালদোর

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫০

গোল পাওয়ায় স্বস্তি রোনালদোর

অবশেষে গোলখরা কাটল ক্রিশ্চিয়ানো রোনালদোর। তার জোড়া গোলেই সাস্সুয়োলো বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে জুভেন্টাস।

তাতে জয়ের ধারা ধরে রাখল সেরি আর বর্তমান চ্যাম্পিয়নরা। গোল পাওয়ায় সিআর সেভেনরও মিলল স্বস্তি।

ইতালিয়ান ফুটবল লিগ সিরি আ'তে জুভেন্টাসের জার্সি গায়ে তিন ম্যাচ খেলে ফেললেও গোলের দেখা পাননি পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। চারদিক থেকে আসতে থাকে নানান ব্যঙ্গাত্মক কথা ও সমালোচনার তীর। শোনা যায় ফুরিয়ে এসেছে রোনালদোর সময়।

এসব সমালোচনা ও ব্যঙ্গাত্মক কথাবার্তার জবাবটা বেশ ভালোভাবেই দিলেন রোনালদো। রোববার চতুর্থ ম্যাচের ৫০তম মিনিটে প্রতিপক্ষ ডিফেন্ডার ঠিকঠাক বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে একদম গোলমুখে বলটা পেয়ে যান রোনালদো। আলতো টোকায় সিরি আ'তে নিজের প্রথম গোলটি করেন তিনি।

পরে ৬৫তম মিনিটে এমরে কানের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো।

ম্যাচ শেষের আগমুহূর্তে সাস্সুয়োলোর পক্ষে সেনেগালের ফরোয়ার্ড খুমা বাবাকার এক গোল শোধ করলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

খেলা শেষে রোনালদো বলেন, 'আমি খুব খুশি, আমরা ভালোভাবে শুরু করেছিলাম। সাস্সুয়োলো ভালোভাবে রক্ষণ সামলেছিল। তবে আমরা দারুণ পারফরম্যান্স দেখাই। জয় আমাদেরই প্রাপ্য ছিল।'

তিনি বলেন, 'আমি খুব করে এই শুরুর গোলগুলো চাইছিলাম। জাল খুঁজে পেয়ে আমি খুশি। এটা ফুটবল। গুরুত্বপূর্ণ বিষয় হলো দলের জয়। অবশ্যই, গোল করতে না পারা নিয়ে আমি কিছুটা উদ্বিগ্ন ছিলাম। তবে পুরো সময়ে আমাকে সমর্থন দেওয়ায় আমি আমার সতীর্থদের ধন্যবাদ জানাই। আমি জানতাম যে, আমি অনেক পরিশ্রম করছি। এটা কেবল সময়ের ব্যাপার ছিল। ইতালিয়ান ফুটবলে নিজেকে আমি ভালোভাবে খাপ খাইয়ে নিচ্ছি।'

আগামী বুধবার ভালেন্সিয়ার মাঠে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে যাবে জুভেন্টাস। গত তিন মৌসুমে এই প্রতিযোগিতায় রিয়ালকে টানা চ্যাম্পিয়ন করানোয় বড় অবদান রাখা রোনালদোর উপর ভর করে ইউরোপ সেরা হওয়ার স্বপ্ন দেখছে জুভেন্টাস।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত