ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

রাজবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২০, ১৬:২৬

রাজবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রাজবাড়ীর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের অসহায়, দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী। শনিবার জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ব্যাক্তি উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এ কম্বল তুলে দেন তিনি ।

পরবর্তিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের মাধ্যমে অসহায় ও দুঃস্থদের মাঝে এ কম্বল বিতরণ করবেন। এ সময় প্রতিটি ইউনিয়নে হতদরিদ্র শীতার্তদের জন্য ২৭৫ টি করে কম্বল দেওয়া হয়। ১৪টি ইউনিয়নে শীতার্তদের মাঝে বিতরনের জন্য মোট ৩ হাজার ৮ শত ৫০টি কম্বল দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহান, যুগ্ম-সম্পাদক এ্যাডঃ সফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেন সফি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারন সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ উজির আলী, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ প্রমূখ। এ সময় সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত