ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ২১:১৫

প্রিন্ট

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১
প্রতীকী ছবি
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে উজ্জ্বল মিয়া (৩৫) নামে এক প্রাইভেটকারের চালক নিহত হয়েছেন।

শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চৈতন্যা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই পরিবারের ৪ জন। আহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। নিহত উজ্জ্বল মিয়া কিশোরগঞ্জের হোসেনপুর এলাকার মফিজ উদ্দীনের ছেলে।

আহতরা হলেন, শিবপুরের যোশর ইউনিয়নের শরীফপুর গ্রামের হাসান আলীর ছেলে আবদুল আজিজ (৫০), হযরত আলীর ছেলে সালাউদ্দিন (৫৪) ও তার স্ত্রী সুলতানা বেগম (৪০) এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব আলমগীর হোসেনের ছেলে মাশরাফি (২২)। আহতদের সবাই একই পরিবারের সদস্য।

ইটাখলা হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার বিকেলে যাত্রীবাহী প্রাইভেটকারটি চৈতন্যা বাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক পার হচ্ছিল। এ সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী 'যাতায়াত পরিবহনের' একটি বাস প্রাইভেটকারটিকে চাপা দেয়। এসময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। পরে আহত ৫ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় প্রাইভেটকারটির চালক উজ্জ্বল মিয়ার মৃত্যু হয়।

আহতদের স্বজন আবদুল আওয়াল বলেন, রায়পুরার আদিয়াবাদে মেয়ের জামাইয়ের বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলেন সালাউদ্দিন ও তার পরিবারের ৭ সদস্য। ওই প্রাইভেটকারে করে নিজ বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটলো।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় উজ্জ্বল নামের একজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আহত তিন ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জায়েদুল হক বলেন, অসতর্ক অবস্থায় মহাসড়ক পার হতে গিয়েই এই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ঘটনার পরই পালিয়ে গেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত