ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রামগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

  রামগঞ্জে(লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ২০:৩৩

রামগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার ভাদুর ইউনিয়ন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার এ এইছ এম কামরুজ্জামান বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

অনুষ্ঠানে তিন নম্বর ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মহি উদ্দিন সুজন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত