ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৬:৪৪

ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

গোপালগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন লাকী সেন (১৫) নামে এক কলেজছাত্রী।

রোববার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ জেলা শহরের বেদগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

কলেজছাত্রী গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের বিপুল সেনের মেয়ে ও গোপালগঞ্জ জেলা শহরের রিজেন্ট কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্রী।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানিয়েছেন, সকালে নিজ বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রাম থেকে শহরতলীর ঢাকা-খুলনা মহাসড়কে আসে কলেজছাত্রী লাকী সেন। এ সময় হঠাৎ করে সে আত্মহত্যার জন্য ট্রাকের নিচে ঝাঁপ দেয়। এতে তার ডান হাত ক্ষতিগ্রস্থ ও মারাত্মক আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা তকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে ওই ছাত্রীকে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ওই ছাত্রীর আত্মহত্যার কারণ জানা যায়নি। কি কারণে সে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে আত্মহত্যার চেষ্ঠার আগে ওই ছাত্রী একটি সুইসাইডাল নোট লিখে গেছেন। সেখানে তিনি কাউকে দায়ী করেননি।

গোপালগঞ্জ সদর হাসপাতালের অর্থোপেডিক চিকিৎসক ডা. হুমায়ূন কবির বলেছেন, ওই ছাত্রীর ডান হাতটি অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। হয়তোবা তার ক্ষতিগ্রস্ত হাতটি কেঁটে ফেলা লাগতে পারে। তাই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ, বছর খানেক আগেও লাকী সেন একবার বিষপানে আত্নহত্যার চেষ্টা করেছিলেন বলে তার পরিবার নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত