ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

সমিতি খুলে টাকা নিয়ে কর্মী নিয়োগ, এমডি গ্রেপ্তার

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ২১:৪৯

সমিতি খুলে টাকা নিয়ে কর্মী নিয়োগ, এমডি গ্রেপ্তার

গোপালগঞ্জে ১৮ জন কর্মী নিয়োগে প্রতারণা করার অভিযোগে গ্রামীণ মানবকল্যাণ কৃষি উন্নয়ন সমবায় সমিতির নির্বাহী পরিচালক এসএম মিলনকে (৫২) গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার বিকেলে শহরের চাঁদমারী রোডে সমিতির ভাড়া বাড়ির কার্যালয়ে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোবায়ের রহমান তাকে গ্রেপ্তার করেন।

জোবায়ের রহমান জানান, ৩ মাস আগে শহরের চাঁদমারী রোডে একটি বাড়ি ভাড়া নিয়ে গ্রামীণ মানবকল্যাণ কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের অফিস খোলেন এস.এম মিলন। অফিসে লোক নিয়োগের কথা বলে বিজ্ঞপ্তি দেন। পরে অবৈধভাবে কম্পিউটার অপারেটার পদে ১ লাখ টাকা ও ফিল্ড অফিসার পদে ৫০ হাজার টাকা করে আদায় করে ১৮ জনকে নিয়োগ দেন।

নিয়োগের পর এসব কর্মীদের বেতন ভাতা দেয়া হয়নি। এমনকি ওই সমিতির কোন কার্যক্রম নেই বলে কর্মীরা জেলা প্রশাসনের কাছে অভিযোগ করেন। পরে তাদের অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সত্যতা পাওয়া যায়। এ কারণে ওই সমিতির নির্বাহী পরিচালক মিলনকে গ্রেপ্তার করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ঘটনায় নিয়মিত মামলা দায়েরের জন্য গোপালগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোবায়ের রহমান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত