ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

তাবিথের ওপর হামলা নিয়ে যা বললেন আতিকুল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৭:০৭

তাবিথের ওপর হামলা নিয়ে যা বললেন আতিকুল

ঢাকা উত্তর সিটিতে বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা প্রসঙ্গে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, তারা নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন।

মঙ্গলবার উত্তর সিটির ৪২ নম্বর ওয়ার্ডের বেরাইদ মুসলিম হাইস্কুল মাঠে আয়োজিত নির্বাচনী সমাবেশে আতিকুল ইসলাম এ কথা বলেন।

তিনি বলেন, হামলার বিষয়ে এখনও শুনিনি। তারা নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন। আমরা সবসময় উন্নয়নের কথা বলে আসছি। এখনও বলব, আমরা চাই উন্নয়ন। আর ওরা শুধু অভিযোগ করে।

এদিকে তাবিথ আউয়াল এই হামলাকে কাপুরুষোচিত উল্লেখ করে এর জন্য প্রতিপক্ষকে দায়ী করেছেন। তিনি বলেন, নির্বাচনী প্রচারে ‘আমাকে টার্গেট করে’ হামলা করা হয়েছে।

তাবিথ বলেন, পেছন থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে মারা হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর ব‌্যাপার হলো, কিছু পুলিশ কর্মকর্তার সামনেই এই হামলা হয়েছে।

এর আগে রাজধানী গাবতলীর বড় বাজার এলাকায় তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হন।

জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে ওই এলাকায় (৯ নম্বর ওয়ার্ড) গণসংযোগ করছিলেন তাবিথ আউয়াল। এ সময় পেছন থেকে হঠাৎ করে স্থানীয় এক কাউন্সিলর প্রার্থীর নেতৃত্বে ২০-২৫ জন লাঠি-সোটা নিয়ে তাবিথ আউয়াল ও তার কর্মী-সমর্থকদের উপর হামলা চালায়।

হামলার একপর্যায়ে পুলিশ সদস্যরা হামলাকারী ও তাবিথের কর্মী-সমর্থকদের মাঝে দাঁড়িয়ে যায়। তারা হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করে। তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে আনেন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত