ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের ৪দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ২০:১২

নিখোঁজের ৪দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

নরসিংদীর শিবপুরে নিখোঁজের চারদিন পর রিফাত (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রিফাত উপজেলার দক্ষিণ সাধার চর এলাকার শুক্কুর আলীর ছেলে। এ ঘটনায় আশরাফুল (১৫) ও রাসেল (১৬) দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিবপুর থানার পুলিশ জানায়, রিফাত নিখোঁজের পর গত শনিবার থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। পরে পুলিশ সন্দেহবশত বুধবার রাতে একই এলাকার আশরাফুল (১৬) নামে এক কিশোরকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটক আশরাফুল পুলিশকে জানায়, দক্ষিণ সাধার চর এলাকার শহিদুল্লার ছেলে রাসেল (১৭) ও নাজমুল হকের ছেলে সাইফুল (১৫) মিলে রিফাতকে গলা কেটে হত্যা করেছে। পরে মরদেহটি দক্ষিণ সাধার চর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকিতে লুকিয়ে রাখে।

রাতেই রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে পুলিশ গ্রেপ্তারকৃতদের তথ্যমতে বৃহস্পতিবার সকালে দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহতের মা রুনা বেগম তিনজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ড ঘটেছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত