ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

পিরোজপুরে ২ মাদক বিক্রেতার কারাদণ্ড

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৬:৩৬

পিরোজপুরে ২ মাদক বিক্রেতার কারাদণ্ড

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. সুমন জমাদ্দার (২৫) ও মো. লিটন হাওলাদার (২৯) নামের ২ মাদক বিক্রেতাকে ৫ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত।

রোববার জেলা দায়রা জজ মো. আ: মান্নানের আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত সুমন জমাদ্দার উপজেলার শাখারীকাঠী গ্রামের মো. হারুন জমাদ্দরের এবং লিটন হাওলাদার একই উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের শামসুল হকের ছেলে।

এ সময় আদালত সুমন জমাদ্দারকে আরো ১০ হাজার টাকা ও লিটন হাওলাদারকে ৮ হাজার টাকা জরিমানা, অনাদায়ে প্রত্যেককে আরো ৩ মাস করে মোট ৬ মাসের দণ্ড প্রদান করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৩ নভেম্বর র‌্যাব-৮ এর একটি টহলদল মঠবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মজিদ পাহলানের বাড়ির পেছনের পশ্চিম পাশের খালের পাড়ে কাঁচা রাস্তার ওপর মাদক বেঁচা-কেনা হচ্ছে বলে জানতে পারে। পরে অভিযান চালিয়ে ওই ২ মাদক বিক্রেতাকে আটক করা হয়।

এসময় আটক সুমন জমাদ্দারের দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১১৬ পিস ও মো. লিটন হাওলাদারের পকেট থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর এএসআই মো. জাহাঙ্গির হোসেন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

রাষ্ট্রের পক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি খান মো. আলাউদ্দিন হোসেন। আর আসামিদের পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট মো. শামসুল হক।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত