ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ০৩:৫৫

প্রিন্ট

নোয়াখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩

নোয়াখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩
ফাইল ছবি
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সদরে কোহিনুর আক্তার স্বর্ণা (২৩) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে শ্বশুর পরিবারের ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, লাইলি বেগম (৫৫), শাহিনুর আক্তার রিতা (২২) ও রিয়াজ হোসেন (২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া গ্রামের আনাবের বাড়ীর আলমগীর হোসেন সোহেলের সাথে কয়েক বছর আগে দক্ষিণ সোনাপুর এলাকার কোহিনুর আক্তার স্বর্ণার বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রোববার সকালে শ্বশুর বাড়ীতে কোহিনুরের কক্ষ থেকে কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ীর লোকজন ভিতরে গিয়ে বিছানায় কোহিনুরের লাশ পড়ে থাকতে দেখে। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের পিতা ছালেহ আহমেদ অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তার মেয়ে কোহিনুরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের শাস্তি দাবি করেন।

সুধারাম মডেল থানার ওসি মোঃ নবীন হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনায় রোববার রাত সাড়ে ১২টার দিকে নিহতের বাবা ছালেহ আহমেদ বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরে পশ্চিম চরউরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলায় উল্লেখিত তিন আসামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত