ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৭

প্রিন্ট

প্রাথমিক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

প্রাথমিক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

Evaly

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গার এলাকায় এক শিশুকে ধর্ষণ করে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে স্কুলের পিছনের বাশবাগানের ভেতরে শিশুটির অর্ধ নগ্ন মৃত দেহ উদ্ধার করেন স্থানীয়রা। স্থানীয়দের দাবি শিশুটিকে ধর্ষণের করে হত্যা করা হয়েছে।

নিতহ শিশুটি চাঁপাইনবাবঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিকহাজিরটোলার রুহুল আমিনের মেয়ে । তার নাম রিমা খাতুন। তিনি এম এইচ টোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী।

রিমার মা সুলতানা বলেন, গতকাল দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে রিমা । তবে একটি আইসক্রীম ওয়ালার সঙ্গে এক শিশু অন্য গ্রাম থেকে এল চলে আসলে তাকে রাখার জন্য যায় রিমা। কিন্তু পরবর্তিতে আর ফিরে আসেনি রিমা। এসময় অনেক খোঁজাখুজির পরেও সন্ধান না পেয়ে অবশেষে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়রি করেন বলেও জানান তিনি।

এলাকাবাসী অভিযোগ রাতে শিশুটি ধর্ষণ করে একটি বাশবাগানের ভেতর ফেলে চলে যায় ধর্ষক। এসময় এই জঘন্য কাজে জড়িতদের কঠিন শাস্তির দাবি করেন এলাকাবাসী।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, জঘন্য অপরাধ যেই করুন না কেন দ্রুত আইন আওতায় নিয়ে আসা হবে। আর শিশু শরিরের বিভিন্ন ধরনের দাগ রয়েছে। রিমাকে পুলিশ উদ্ধার করে ময়নাদতন্ত ও পরিক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত