ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৩

প্রিন্ট

এসএসসি পরীক্ষার্থী হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

এসএসসি পরীক্ষার্থী হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

Evaly

জার্নাল ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থী সজীব শেখকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্ত্বর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের উপর দাঁড়িয়ে হাতে হাতধরে বেলা ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সময় মানববন্ধেনে অংশগ্রহণ করে দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে । এ মানববন্ধনে ওই শিক্ষার্থীর স্বজন ও পিংগলিয়া গ্রামের প্রায় দুই শতাধিক মানুষ অংশ নেয়।

মানববন্ধন চলাকালে খালিদ হোসেন লেবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল বাশার মোল্যা, আওয়ামী লীগ নেতা খালিদ হোসেন লেবু, জসিম মোল্যা সুমন শেখ, পটু তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, সজীব শেখকে হত্যার চেষ্টাকারীরা এলাকার সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। তাই এ ঘটনার সঙ্গে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচী পালন করা হবে বলেও ঘোষণা দেন তারা।

প্রসঙ্গত, গত ২০ জানুয়ারী রাত ৯টার দিকে উপজেলার পিংগলিয়া গ্রামের তছলু শেখের ছেলে ও কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি প্রোগ্রামের পরীক্ষার্থী সজীব শেখকে একদল দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।

পরে সজীবের ভাই তারিকুল ইসলাম বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত