ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ আপডেট : ৪৭ মিনিট আগে English

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৮

প্রিন্ট

ময়মনসিংহে দুই বোনসহ ৪ ছাত্রী নিখোঁজ

ময়মনসিংহে দুই বোনসহ ৪ ছাত্রী নিখোঁজ

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় দুই সহোদর বোনসহ চারজন শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। তারা গত চারদিন আগে শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশে বের হয়েছিল। এরপর আর বাড়ি ফিরে আসেনি। তাদের মধ্যে দুইজন স্নাতক, একজন উচ্চ মাধ্যমিক এবং একজন মাদ্রাসার সপ্তম শেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

স্বজনরা জানান, শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জিডিতে বলা হয়, গত শনিবার সকালে নিখোঁজ চার মেয়ে যার যার শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু বাড়ি ফেরার সময় পার হয়ে গেলেও তারা ফিরে আসেনি। এরপর পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধ্যান পায়নি।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে তারা স্বেচ্ছায় বাড়ি থেকে চলে গেছে। তবে পুলিশ তাদের খুঁজে বের করার চেষ্টা চলিয়ে যাচ্ছে।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান বলেন, নিখোঁজ মেয়েদের উদ্ধারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। খুব দ্রুতই উদ্ধার হবে। নিখোঁজদের মধ্যে দুজন আপন বোন, একজন তাদের চাচাত বোন এবং অপরজন প্রতিবেশী।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত