ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

করোনা রোধে পাইকগাছা ‌পৌর ছাত্রলী‌গের উ‌দ্যোগ

  খুলনা প্র‌তি‌নি‌ধি

প্রকাশ : ২৪ মার্চ ২০২০, ২৩:৩৪  
আপডেট :
 ২৪ মার্চ ২০২০, ২৩:৩৯

করোনা রোধে পাইকগাছা ‌পৌর ছাত্রলী‌গের উ‌দ্যোগ

করোনায় স্থবির হয়ে আছে গোটা বিশ্ব। অচেনা এই ভাইরাসে নানাভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে মানুষ। করোনার আতঙ্কে চলাচল কমিয়ে দিয়েছে মানুষ। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। বি‌শেষজ্ঞরা বার বার হাত ধোয়ার পরামর্শ দি‌য়ে‌ছেন।

এমন পরিস্থিতিতে খুলনার পাইগাছায় সাধারণ মানু‌ষের হাত ধোয়ার জন্য পা‌নির অস্থায়ী কল স্থাপন ক‌রে‌ছে পাইকগাছা পৌরসভা ছাত্রলীগ। স্থানীয় সংসদ সদস্য আখতারুজ্জামান বাবুর নি‌র্দেশনায় এবং সংগঠ‌নের সাধারণ সম্পাদক রায়হান পার‌ভেজ র‌নির নেতৃ‌ত্বে এ‌টি স্থা‌পিত হয়।

অস্থায়ী পা‌নির কলের উ‌দ্বোধনকা‌লে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আনোয়ার ইকবাল মন্টু, উপ‌জেলা যুব লী‌গের স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টির সদস্য এম,এম আজিজুল হাকিম। এছাড়া আ‌রো উপ‌স্থিত ছি‌লেন অহিদুজ্জামান, ফাহিম, খালিদ, শাহরিয়ার, রাকিব, শাহালম, ইমন প্রমুখ।

এ প্রস‌ঙ্গে পাইকগাছা পৌরসভা ছাত্রলী‌গের সাধারণ সস্পাদক রায়হান পার‌ভেজ র‌নি ব‌লেন, আমা‌দের সংসদ সদস্য আখতারুজ্জামান বাবু ভাই ও কে‌ন্দ্রের নির্দেশনা ছিল এবং মানবিক দিক থেকেও চেষ্টা করেছি এই দূর্যোগের পরিস্থিতিতে সাধারণ মানুষের জন্য কিছু করার। তাই পাইকগাছা পৌরসভা ছাত্রলী‌গের প‌ক্ষে সাধারণ মানু‌ষের জন্য অস্থায়ী পা‌নির কল স্থাপন করা হ‌য়ে‌ছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত