ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

ভাইদের ঝগড়া থামাতে গিয়ে মার খেলো ৬ পুলিশ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৪:৫৫

ভাইদের ঝগড়া থামাতে গিয়ে মার খেলো ৬ পুলিশ

আবারও পুলিশের ওপর হামলা-মারধর করেছে সিরাজগঞ্জের তিন সহোদর। এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শামিম হোসেন বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের বাজার স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হলেন, তমিজউদ্দিন এন্ড সন্স মিষ্টিমেলা ও দইঘরের স্বত্বাধিকারী মোক্তারপাড়া মহল্লার মৃত তমিজ উদ্দিনের ছেলে তারিকুল ইসলাম (৪৫) ও শামছুল ইসলাম (৫৫)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, শুক্রবার বিকেলে বাজার স্টেশন এলাকায় তমিজ উদ্দিন দইঘরের সামনে ওই প্রতিষ্ঠানের মালিক সহোদর ভাইদের মধ্যে মারামারি চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মারামারি থামান। এর কিছুক্ষণ পর তারা মোক্তার পাড়ার বাড়িতে গিয়ে ফের মারামারিতে লিপ্ত হয়।

এ সময় মোবাইল ডিউটিতে থাকা পুলিশের একটি টিম আবারও তাদের থামানোর করার জন্য ঘটনাস্থলে গেলে তারিকুলের হুকুমে তার ভাই ও অজ্ঞাতরা পুলিশের ওপর হামলা ও মারপিট শুরু করে। এ সময় তারিকুল পুলিশদের চাকরিচ্যুত করবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় এসআই আলী জাহান ও আজিম আহম্মেদ ও শামীম হোসেনসহ তিন কনেস্টেবল আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার এবং দুজনকে আটক করে।

ওসি আরো জনান, গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে তারিকুল এর আগে ২০১৮ সালের ২৭ ডিসেম্বর এক পুলিশ সদস্যকে পিটিয়েছিলেন। ওই মামলাটি বিচারাধীন রয়েছে। এছাড়াও বিশেষ ক্ষমতা আইনসহ আরও তিনটি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

এছাড়াও চলতি মাসের ৩ তারিখে উৎপাদন ও মেয়াদের তারিখবিহীন দই-মিষ্টি বিক্রির অভিযোগে জরিমানা করায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালকের উপর চড়াও হয়েছিলেন তারিকুল ও তার অপর ভাই সাইফুল। এ ঘটনায়ও থানায় সাধারণ ডায়রি করা হয়েছিল।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত