ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

কাশি-শ্বাসকষ্টে নারীর মৃত্যু, স্বামী আইসোলেশনে

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ১৮:১৩

কাশি-শ্বাসকষ্টে নারীর মৃত্যু, স্বামী আইসোলেশনে

সুনামগঞ্জ শহরের পূর্ব নতুনপাড়ায় ৫৫ বছর বয়সি নারী’র কাশি ও শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে। এ নিয়ে এনাকায় আতঙ্ক দেখা দিয়েছে। সোমবার ভোর ৫টা ৫৫ মিনিটে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওই নারীর স্বামীকে সিলেটে শহীদ সামসুদ্দিন হাসপাতালে আইসোলেশনে পাঠানো হয়েছে। পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনের মাধ্যমে নজরদারীতে রাখা হয়েছে।

জানা যায়, সুনামগঞ্জ শহরের পূর্ব নতুনপাড়ায় ৫৫ বছর বয়সি ওই নারী উচ্চ রক্তচাপ ও শ্বাসকস্টের রোগী ছিলেন। কয়েকদিন ধরে তিনি সর্দি-কাশিতেও ভুগছিলেন।

সোমবার ভোর ৫টা ৫৫ মিনিটে পরিবারের লোকজন অসুস্থ্য অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার কামরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আর এমও ডা. রফিকুল ইসলাম জানান, কর্তব্যরত চিকিৎসক তাদের জানিয়েছেন হাসপাতালে পৌঁছার আগেই এই নারী মারা গেছেন।

সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানালেন, মৃতের স্বামী জানিয়েছেন, তার স্ত্রী অতি উচ্চ রক্তচাপের রোগী এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। স্ত্রী’র মৃত্যুর পর স্বামীকে করোনায় আক্রান্ত কি-না পরীক্ষার জন্য সিলেটে পাঠানো হয়েছে।

এছাড়া পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনের মাধ্যমে নজরদারীতে রাখা হয়েছে। মৃত নারীর শেষকৃত্য সম্পন্ন হওয়ায় তার কোন পরীক্ষা করা যায়নি বলে জানান সিভিল সার্জন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত