ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৩:০৭

গাজীপুরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের পানিশাইল এলাকার একটি ঘর থেকে স্বামী, স্ত্রী ও তাদের মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে লাশগুলো উদ্ধার করে কাশিমপুর থানা পুলিশ।

ওই তিনজন হলেন পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তাঁর স্ত্রী হোসনে আরা (২২) এবং এই দম্পতির মেয়ে মোহিনী (২ মাস)।

মোশারফ হোসেনের গ্রামের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন।

বাড়ির তত্ত্বাবধায়ক কবির হোসেন বলেন, প্রতিদিনের মতো সোমবার রাতে তাঁরা ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তাঁদের ঘরের দরজা খুলতে দেরি হচ্ছিল। এ অবস্থায় বাসার অন্য লোকজন তাঁদের ডাকাডাকি করেন। কিন্তু ওই ঘরের ভেতর থেকে তাঁদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। ঘরের ভেতর থেকে বিষের গন্ধ বের হচ্ছিল। ফলে স্থানীয় লোকজন বিষয়টি ফোন করে থানা-পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কাশিমপুর থানা থেকে একদল পুলিশ সকাল সাড়ে নয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

গাজীপুর সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি লিটন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

গাজীপুর সিটির কাশিমপুর থানার ওসি আকবর আলী খান বলেন, মঙ্গলবার সকালে তারা খবর পেয়ে শহরের পানিশাইল সোনালী পল্লী এলাকার একটি ঘরে তাদের লাশ পান। সেখানে কী ঘটেছে তা এখনও জানা যায়নি।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত