ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

রাতভর ঘুরে ঘুরে খাবার দিচ্ছেন পুলিশ সুপার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ১৯:১৫

রাতভর ঘুরে ঘুরে খাবার দিচ্ছেন পুলিশ সুপার

নরসিংদীতে রাতভর ঘুরে ঘুরে পরিবহন শ্রমিক ও চা বিক্রেতাসহ অসহায় ছিন্নমূল মানুষদের খাদ্যসামগ্রী দিয়েছেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। পুলিশ সুপারের উদ্যোগে প্রায় তিন শতাধিক মানুষের মধ্যে এসব খাবার বিতরণ করা হয়।

এ সময় প্রতি পরিবারে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, একটি সাবান ও একটি করে মাস্ক দেয়া হয়। সাবাইকে সুরক্ষিত থাকতে ঘরে থাকাসহ সামাজিত দূরুত্ব বজায় রেখে চলাচলের আহ্বান জানান তিনি।

জানা যায়, রাত ১১টায় শহরের শাহেপ্রতাব নতুন বাসস্ট্যান্ডসহ বিভিন্ন অলি-গলিতে ঘুরে রিকশাচালক, পরিবহন শ্রমিক, ভিক্ষুক ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাবার বিতরণ করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, দুশ্চিন্তার কোন কারণ নেই। কেউ অভুক্ত থাকবেন না। সরকারের পক্ষ থেকে পুলিশ সদস্যরা আপনাদের ঘরে খাবার পৌঁছে দেবে। আপনারা ঘরে থাকুন। সরকার ও স্ব্যাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলুন। আমরা করোনা মোকাবেলায় সক্ষম হবো।

তিনি আরো বলেন, শুধু দরিদ্র ভাসমান মানুষদের জন্যই নয়, হোম কোয়ারেন্টাইনে থাকা সকল মানুষের বাড়ি বাড়ি গিয়ে আমরা খাবার পৌঁছে দিচ্ছি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) শফিউর আলম, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহাম্মেদ, সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামন, ডিবি পুলিশের ওসি (তদন্ত) বিপ্লব দত্ত, ডিবি পুলিশের ওসি (অপারেশন) রুপম কুমার সরকার, পুলিশিং কমিটির সভাপতি ও ইন্ডেপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাশ, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত