ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীদের মেসেঞ্জারে আপত্তিকর বার্তা, ফাঁসছেন সেই শিক্ষক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ মে ২০২০, ১১:৩৬

ছাত্রীদের মেসেঞ্জারে আপত্তিকর বার্তা, ফাঁসছেন সেই শিক্ষক

ছাত্রীদের কুরুচিপূর্ণ বার্তা দিয়ে প্রতিনিয়ত প্রেম নিবেদন করে আসছেন যশোরের মনিরামপুর সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী। সোমবার প্রধান শিক্ষকের বিরুদ্ধে এমন অভিযোগ এনে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান উল্লাহ শরিফীর কাছে ভুক্তভোগী দুই ছাত্রী লিখিত অভিযোগ দিয়েছে।

এ নিয়ে উপজেলায় তোলপাড় শুরু হয়েছে। সর্বমহলে প্রধান শিক্ষকের অপসারণসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি উঠেছে। তার এমন আচরণে ক্ষুব্ধ অভিভাবকরাও। তারা মেয়েকে স্কুলে পাঠাতেও ভয় পাচ্ছেন।

রোববার রাত থেকে ছাত্রীদের সঙ্গে মেসেঞ্জারে প্রধান শিক্ষক হায়দার আলীর আপত্তিকর কথাবার্তার কয়েকটি স্ক্রিনশট চিত্র ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে দেখা যায় এক ছাত্রীর মেসেঞ্জারে তিনি লিখেছেন, ‘জান আই লাভ ইউ। আমাকে কষ্ট দিও না। আই মিস ইউ। তুমি কি সত্যি আমাকে একটুও ভালবাসো সোনা? এতদিন আল্লাহকে ডাকলেও তিনি সাড়া দিতেন। কিন্তু তুমি সাড়া দিলে না।’

তবে এসব অভিযোগ অস্বীকার করে প্রধান শিক্ষক হায়দার আলীর দাবি করেন, কয়েকদিন ধরে তার ব্যবহৃত ফেসবুক আইডিতে সমস্যা দেখা দিচ্ছে। তাকে ফাঁসানোর জন্য একটি চক্র আইডি হ্যাক করে এসব কাজ করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মণিরামপুর সরকারি বালিকা বিদ্যালয়ের এক শিক্ষক বলেন, হেড স্যারের ফেসবুক আইডিতে নাকি মাসখানেক ধরে সমস্যা দেখা দিয়েছে। তাই তিনি রোববার পুরোনো আইডি ব্লক করে নতুন আইডি খুলেছেন। আমাদের সেই আইডিতে রিকুয়েস্ট পাঠাতে বলেছেন।

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আহসান উল্লাহ শরিফী বলেন, এ বিষয়ে ছাত্রীদের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। ওই অভিযোগের ভিত্তিতে একটি তদন্ত কমিটি গঠন করে বিষয়টি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত