ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলো ১৫০০ পরিবার

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২০ মে ২০২০, ১৮:০৪

রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলো ১৫০০ পরিবার

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন জনপ্রতিনিধিসহ ১৫শ' পরিবার। বুধবার সকাল থেকে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

লক্ষ্মীপুর জেলা পরিষদের উদ্যোগে রামগঞ্জ উপজেলার ৭ নং দরবেশপুর, ৬ নং লামচর ও ৪ নং ইছাপুর ইউনিয়ন পরিষদসহ ১১টি ইউনিয়নে এসব উপহার দেয়া হয়।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের পক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী তুলে দিয়েছেন ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু, দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, লামচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ভুইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সায়েম হোসেন, নোমান হোসেন প্রমুখ।

ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু জানান, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান এর আগেও লক্ষ্মীপুরের সবগুলো উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৭০ হাজার উপহার সামগ্রী প্রদান করেন। তিনি ব্যক্তিগত তহবিল থেকেও নগদ অর্থ, স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও স্প্রে প্রদান করেন।

তিনি আরো জানান, গত দেড় মাস যাবত লকডাউনে জেলা শহরসহ সবগুলো উপজেলা শহরে জনসচেতনাসহ খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। এজন্য আসন্ন ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী ১৫শ' জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীর মাঝে বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত