ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২৪ মিনিট আগে English

প্রকাশ : ২২ মে ২০২০, ০১:২৮

প্রিন্ট

বরিশালে ৩৯ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ২ লক্ষাধিক টাকা জরিমানা

বরিশালে ৩৯ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ২ লক্ষাধিক টাকা জরিমানা

Evaly

বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীসহ জেলার ৭টি পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ লাখ ৩৮ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। ঈদ বাজারকেন্দ্রিক দোকান খোলা রেখে অবৈধ জনসমাগমের মাধ্যমে করোনা সংক্রামিত করার ঝুঁকি তৈরি করায় ৩৫টি দোকান এবং ৪ জন ক্রেতার কাছ থেকে ওই জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। হিজলা ও বাবুগঞ্জের দুই উপজেলা নির্বাহী কর্মকর্তা যথাক্রমে আমিনুল ইসলাম ও সুজিত হাওলাদার এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ হেলাল উদ্দিন, শাহাদাৎ হোসেন, মেহরাজ শারমীন, রূম্পা ঘোষ ও মুনিরা খাতুনের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় এই অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসনের সহকারি কমিশনার সুব্রত কুমার বিশ্বাস জানান, সরকারি নির্দেশ অমান্য করায় নগরীতে পৃথক ৩টি ভ্রাম্যমাণ আদালত ১৫টি দোকান ও ৪ ব্যক্তির কাছ থেকে ৫২ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে হিজলায় ৮ প্রতিষ্ঠানকে ১ লাখ ৪ হাজার টাকা, বাবুগঞ্জে ৩টি দোকান থেকে ৬৫ হাজার টাকা, মেহেন্দিগঞ্জে ৭টি দোকান থেকে ১২ হাজার এবং মুলাদীতে ৪টি দোকান থেকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত