ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় মেডিকেল ছাত্রসহ দুইজন নিহত

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২০, ০৪:১২

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় মেডিকেল ছাত্রসহ দুইজন নিহত

ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মেডিকেলের ছাত্রসহ দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

এর মধ্যে জেলার কোটচাঁদপুর উপজেলার গোবিন্দপুর এলাকায় ইঞ্জিন চালিত ভ্যানের সাথে সংঘর্ষে আবুল বাশার (৫০) নামে মোটরসাইকেল চালক নিহত হন। তিনি যশোর জেলার বাসিন্দা।

অপর দুর্ঘটনাটি ঘটেছে হরিণাকুন্ডু উপজেলার পারদখলপুর নামক স্থানে। ফরিদপুর মেডিকেল কলেজের এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্র শামসুজ্জামান দিপু (২১) গাছের সাথে ধাক্কা লেগে মারা যায়। নিহত দিপু পারদখলপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

কোটচাঁদপুর থানার ওসি মাহবুব আলম জানান, যশোর জেলার বাসিন্দা আবুল বাশার মোটরসাইকেল চড়ে কোটচাঁদপুর উপজেলার সোয়াদি গ্রামে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এসময় সড়কের গোবিন্দপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, ফরিদপুর মেডিকেল কলেজের এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্র শামসুজ্জামান দিপু মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হরিণাকুন্ডু থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় সে হরিণাকুন্ডু-সাধুহাটি সড়কের দৌলতপুর ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছালে আম্পানের তান্ডবে রাস্তার পাশে হেলে পড়া একটি গাছের সাথে ধাক্কা লেগে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিল্লুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলে ওসি জানান। মেডিকেলের ছাত্র দিপুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত