ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ৩১ মে ২০২০, ১৯:৪৭

প্রিন্ট

কিশোরগঞ্জে করোনা পরীক্ষায় পিসিআর ল্যাবের যাত্রা শুরু

কিশোরগঞ্জে করোনা পরীক্ষায় পিসিআর ল্যাবের যাত্রা শুরু
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জবাসীর দাবি ও রাষ্ট্রপতির আগ্রহে অবশেষে স্বাস্থ্য অধিদপ্তর ঘোষিত কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ৯৪ থেকে ১০০ পর্যন্ত নমুনা পরীক্ষার ক্ষমতাসম্পন্ন পিসিআর ল্যাবের যাত্রা শুরু হয়েছে।

রোববার বিকাল ৪টায় করোনা প্রতিরোধ কার্যক্রম সমন্বয়ে কিশোরগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান আবদুল মান্নান এ ল্যাবের উদ্বোধন করেন।

আবদুল মান্নান বলেন, ঢাকা থেকে পরীক্ষার কারণে করোনার হটস্পট হিসাবে ঘোষিত কিশোরগঞ্জ জেলার লোকজনকে কোভিড-১৯ সংক্রমণের নমুনা পরীক্ষার জন্য চরম দুর্ভোগ-ভোগান্তির শিকার হতে হতো। এ জন্য জেলাবাসীর দাবির মুখে এবং এ মাটির সন্তান রাষ্ট্রপতি আবদুল হামিদের একান্ত আগ্রহে সরকার এখানে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপনের সিদ্ধান্ত নেয়। আজ জেলাবাসীর দাবি এবং মহামান্য রাষ্ট্রপতির আগ্রহের সফল বাস্তবায়ন হয়েছে বলে সবাই খুশি হয়েছেন।

পিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. সজল কুমার সাহা, পরিচালক সৈয়দ মঞ্জুরুল হক, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাসউদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত