ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৯:১৭

প্রিন্ট

করোনায় একজন, উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

করোনায় একজন, উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয়েছে।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ ৩ জনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহীন আব্দুর রহমান।

তিনি বলেন, কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার ৩৫ বছরের এক যুবক করোনার উপসর্গ নিয়ে গত শনিবার (৩০ মে) হাসপাতালে ভর্তি হয়। পরে তার নমুনা সংগ্রহ করার পর ল্যাব থেকে করোনা পজেটিভ রিপোর্ট আসে। সোমবার দুপুরে সে মারা যায়।

এছাড়াও করোনার উপসর্গ নিয়ে শনিবার (৩০ মে) কক্সবাজার শহরের নুনিয়ারছড়ার ৩২ বছরের এক যুবক ও রোববার (৩১ মে) টেকনাফ হতে ৬৫ বছরের এক নারী সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছিল। পরে তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু এখনো রিপোর্ট পাওয়া যায়নি।

রিপোর্ট না পাওয়া আগেই সোমবার সকাল পৌনে ৭টার দিকে নুনিয়ারছড়ার যুবক ও ১১টার দিকে টেকনাফের নারী করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। তবে রিপোর্ট আসার পর বলা যাবে এই দুইজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা। এদিকে ৩ জনের মৃতদেহ স্বাস্থ্যবিধি মেনে প্রশাসন দাফনের ব্যবস্থা করছে বলেও জানান ডা. শাহীন আব্দুর রহমান।

এদিকে জেলা প্রশাসনের দেয়া তথ্য মতে, এ পর্যন্ত কক্সবাজার জেলায় সোমবার একজনসহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ১২ জন, আক্রান্ত সংখ্যা ৭০৫ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪২ জন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত