ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০২ জুন ২০২০, ০৫:৪৩

প্রিন্ট

২ জেলায় জ্বর-শ্বাসকষ্টে ৭ জনের মৃত্যু

২ জেলায় জ্বর-শ্বাসকষ্টে ৭ জনের মৃত্যু
জার্নাল ডেস্ক

করোনাভাইরাসের লক্ষণ জ্বর ও শ্বাসকষ্টে বরিশাল ও চাঁদপুরে ৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে বরিশালের ৪ জন ও চাঁদপুরের ৩ জন।

তথ্য মতে, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় সর্দি, জ্বর, শ্বাসকষ্ট ও করোনায় আক্রান্ত হয়ে এক বৃদ্ধসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, সকালে করোনা ওয়ার্ডে করোনায় ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত আ. ছত্তার পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার গুয়ারেখা এলাকার বাসিন্দা।

তিনি আরও জানান, মারা যাওয়া অন্য ৩ জনের মধ্যে ৭৫ বছর বয়সী একজন বৃদ্ধ রোববার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা খারাপ হওয়া তাকে আইসিইউতে পাঠানো হয়। বাকি দুজন ভর্তি হওয়ার কিছু সময় পরই মারা যান। মৃতদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হচ্ছে।

অন্যদিকে চাঁদপুর সদর ও মতলব দক্ষিণে ঠান্ডা, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ৯ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। রোববার রাত ১২টা থেকে সোমবার সকাল সাড়ে ৯ টার মধ্যে তাদের মৃত্যু হয়।

এদের মধ্যে সদরের বাবুরহাট এলাকায় নিজ বাড়িতে সর্দি, জ্বর ও শ্বাসকষ্টে মারা যান আশুতোষ আচার্যী (৭০) নামের এক প্রখ্যাত পল্লী চিকিৎসক এবং একই উপসর্গ নিয়ে মারা যান একই এলাকার পরিমল বিশ্বাস (৬৫)।

এ ছাড়া মতলব দক্ষিণ উপজেলার ঘিলাতলী এলাকায় নারায়নগঞ্জফেরত করোনা শনাক্ত হওয়ার ২ দিন আগে বাড়িতে আসা এক গার্মেন্টস কর্মী মনি বেগম (৩৫) নিজ গৃহে রোববার রাতে মারা যান।

মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং স্বস্থ্যবিধি মেনে তাদের সমাহিত করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত