ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নাসিমকে শ্রদ্ধা জানাতে বনানীতে করোনামুক্ত জাফরুল্লাহ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুন ২০২০, ১২:৩০

নাসিমকে শ্রদ্ধা জানাতে বনানীতে করোনামুক্ত জাফরুল্লাহ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। রোববার সকাল সাড়ে ১০টা থেকে সোয়া ১১টা পর্যন্ত নাসিমের প্রতি শ্রদ্ধা জানিয়ে কবরস্থানে দোয়া ও মোনাজাত করেন তিনি।

জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত।গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আজ সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থান জামে মসজিদে জানাজা শেষে সেখানেই নাসিমকে দাফন করা হয়।

শ্রদ্ধা জানানোর সময় জাফরুল্লাহ চৌধুরীর সাথে অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার ও জাহাঙ্গীর আলম মিন্টু উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিমের মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়ে ডা. জাফরুল্লাহ গণস্বাস্থ্য হাসপাতালে চলে যান বলে জানান মিন্টু। তিনি বলেন, হাসপাতালে আরো ৪ থেকে ৫ দিন থাকবেন জাফরুল্লাহ চৌধুরী।

গতকাল ডা. জাফরুল্লাহ চৌধুরীর টেস্টের রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত এন্টিজেন কিট দিয়ে পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি বলে বাংলাদেশ জার্নালকে জানিয়েছেন গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মহিবুল্লাহ খন্দকার।

মহিবুল্লাহ খন্দকার বলেন, পরীক্ষায় জাফরুল্লাহ চৌধুরীর করোনা নেগেটিভ পাওয়া গেছে। আর পরীক্ষায় তার দেহে যথেষ্ট পরিমাণে অ্যান্টিবডির উপস্থিতি পাওয়া গেছে।

গত ৫ জুন ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি ঘটে। ওই দিন থেকেই ডা. জাফরুল্লাহ চৌধুরীর নিজের স্থা‌পিত প্র‌তিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

গত ২৪ মে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত অ্যান্টিজেন কিট দিয়ে পরীক্ষায় জাফরুল্লাহ চৌধুরীর করোনা শনাক্ত হয়।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত