ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৬:২৩

প্রিন্ট

সরাইলে প্রণোদনা পেলেন ৭৩ শিক্ষক কর্মচারী

সরাইলে প্রণোদনা পেলেন ৭৩ শিক্ষক কর্মচারী
ফাইল ছবি
জার্নাল ডেস্ক

প্রধানমন্ত্রী প্রদত্ত সরাইলে নন-এমপিও ৭৩ জন শিক্ষক কর্মচারীকে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রণোদনার চেক বিতরণ করা হয়।

মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র জানায়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে ক্ষতিগ্রস্ত নন-এমপিও শিক্ষক কর্মচারীকে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রণোদনা বাবদ আর্থিক সহযোগিতার অংশ হিসাবে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের ৫ হাজার টাকার চেক দেয়া হয়েছে। আর কর্মচারীদের দেয়া হয়েছে ২ হাজার পাঁচশত টাকার চেক। সরাইলে মোট ৭৩ জন এ এই চেক পেয়েছেন। এরমধ্যে রয়েছেন ১৪ জন কর্মচারী।

চেক বিতরণকালে উপস্থিত ছিলেন- নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, মহিলা কলেজের প্রভাষক ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান।

ইউএনও বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী দেশের সকল শ্রেণি পেশার লোকজনকে সাধ্যমত সহায়তার চেষ্টা করে যাচ্ছেন। এরই অংশ হিসাবে আজকে সারা দেশের ন্যায় আপনারা প্রণোদনার চেক পেয়েছেন। উনার ও উনার সরকারের জন্য দোয়া করবেন। আপনাদের পরিবার, আশপাশ সহ সকল লোকজনকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য কাজ করবেন। স্বাস্থ্যবিধি সমূহ যথাযথ ভাবে মেনে চলতে মানুষকে বুঝাবেন। এ দূর্যোগ থেকে বাঁচতে করণীয় সমূহ নিয়ে সবসময় কথা বলবেন। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত