ঢাকা, শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ০৪:১৭

প্রিন্ট

লাকসামে সালিশি বৈঠকেই ছুরিকাঘাত করে হত্যা

লাকসামে সালিশি বৈঠকেই ছুরিকাঘাত করে হত্যা
প্রতীকী ছবি

জার্নাল ডেস্ক

কুমিল্লার লাকসামে সানাউল্লাহ (৫৫) নামে এক অটোরিকশা চালককে সালিশি বৈঠকেই ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে চারবাড়িয়া গ্রামের স্থানীয় এক দোকানে ওই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত সানাউল্লাহ উপজেলার আজগরা ইউনিয়নের চরবাড়িয়া গ্রামের হালিয়াপাড়া এলাকার শফিউল্লাহর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার জুম্মার নামাজ পড়তে মসজিদে গিয়েছিলেন সানাউল্লাহ। এসময় মসজিদের ভেতরে বসে হাসাহাসি ও দুষ্টামি না করার জন্য জামশেদের (হত্যায় অভিযুক্ত) ছেলেকে ডাক দেন তিনি। নামাজ শেষে এ বিষয় নিয়ে জামশেদ ও সানাউল্লাহর মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় জামশেদ স্থানীয় মেম্বার আবুল হোসেন ও পুলিশ সদস্য আরিফুর রহমান সুমনকে সঙ্গে নিয়ে নিহত সানাউল্লাহর বিরুদ্ধে সালিশি বৈঠক ডাকেন। এরপর স্থানীয় এক দোকানে বৈঠক চলাকালে উত্তেজিত হয়ে জামশেদ, মেম্বার আবুল ও পুলিশ সদস্য সুমন সানাউল্লাহকে বেধরক মারধর শুরু করে। একপর্যায়ে বৈঠকে উপস্থিত জনতার সামনে অভিযুক্তরা মিলে সানাউল্লাহকে ছুরিকাঘাত করে।

স্থানীয়রা গুরুত্বর অবস্থায় সানাউল্লাহকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেদিন রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, ওই অটো চালককে মারধরের পর ছুরিকাঘাতে হত্যার ঘটনা শুনেছি। শনিবার (৪ জুলাই) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এছাড়া হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত